সোমবার | ১৫ জুলাই, ২০২৪

বান্দরবানে ৪৮ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ১৯ জুনe, ২০২৪ ০৫:২৭:৩২ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ০৬:২৯:৩৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় সরকারি কর্মকর্তা-কর্মচারীর মৃত্যু এবং গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষমতাজনিত কারণে আর্থিক অনুদান প্রদান নীতিমালা ২০২০ (সংশোধিত ) অনুযায়ী বান্দরবানে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ জুন) বিকেলে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা ও উপজেলায় বেসামরিক প্রশাসনে চাকরিত অবস্থায় সরকারি কর্মকর্তা-কর্মচারীর মৃত্যু এবং গুরুতর আহত ৬ ব্যক্তির পরিবারের হাতে জনপ্রতি ৮লক্ষ টাকা করে সর্বমোট ৪৮ লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করেন।

এসময় বেসামরিক প্রশাসনে চাকরিত অবস্থায় সরকারি কর্মকর্তা-কর্মচারীর মৃত্যু এবং গুরুতর আহত ৬ ব্যক্তির পরিবারের সদস্যরা উপস্থিত থেকে এই অনুদানের চেক বিতরণ করেন।

অনুদানের চেক বিতরণকালে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক এস,এম মনজুরুল হক , সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদারুল আলম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নবাব আলী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালমা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া নূর লিয়াসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের তথ্যমতে, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই অনুদানের চেক পাওয়া গেছে আর চাকরিরত অবস্থায় বান্দরবান জেলায় মৃত্যুবরণকারী ৬জন ব্যক্তিকে সরকারিভাবে এই অনুদানের চেক প্রদান করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions