শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

নিখোঁজের দুদিন পর সীমান্ত সড়কের পাশ থেকে লাশ উদ্ধার

প্রকাশঃ ২৩ মে, ২০২৪ ০৬:১৮:৪৯ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:০৭:৪৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় সীমান্ত সড়কের পাশ থেকে মো. হেলাল উদ্দিন (৪৭) নামে এক মধ্যবয়স্ক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) বিকালে উপজেলার মিতিঙ্গাছড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে রাজস্থলী থানা পুলিশ।

জানা গেছে, মৃত মো. হেলাল উদ্দিন রাঙামাটির লংগদু উপজেলার ইসলামপুর এলাকার কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলে।

মৃতব্যক্তির স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, হেলাল উদ্দিন সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। তবে গত ২০ মে  (সোমবার) হেলাল উদ্দিন অসুস্থতার কারণে কর্মস্থল থেকে রাজস্থলীতে ফেরার পথে নিখোঁজ হন। এ ঘটনার দুইদিনেও তার কোনো হদিস না পেয়ে ২২ মে (বুধবার) রাজস্থলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন হেলালের স্ত্রী। এরপর বৃহস্পতিবার সকালে স্বজনেরা সীমান্ত সড়ক এলাকায় তাকে খুঁজতে গিয়ে হেলালের মরদেহ পাশে দেখতে পান। পরে বিকাল সাড়ে ৩টার দিকে সীমান্ত সড়ক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘সীমান্ত সড়কের পাশ থেকে হেলাল উদ্দিন নামে রাঙামাটির লংগদুর এক বাসিন্দার লাশ উদ্ধার করা হয়েছে। হেলাল সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। এ ঘটনায় মৃত ব্যক্তির স্ত্রী বুধবার থানায় জিডিও করেছিলেন। বৃহস্পতিবার লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর রহস্য উদঘাটন হবে।’

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions