মঙ্গলবার | ২১ মে, ২০২৪

রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ১০ মে, ২০২৪ ০৬:৫১:৫৮ | আপডেটঃ ২১ মে, ২০২৪ ০২:৩৫:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১০ মে ২০২৪ খ্রি: তারিখ রোজ শুক্রবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে GST গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের C ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

 

রাঙ্গামাটি শহরে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও দুইটি উপ-কেন্দ্রে অনুষ্ঠিত সি ইউনিটের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৩,২০৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২,৪১৯ জন উপস্থিত ও ৭৮৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থী উপস্থিতির হার ৭৫.৫০%।

 

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার C ইউনিটের ফোকাল পয়েন্ট, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলোজি অনুষদের ডীন সহকারী অধ্যাপক ধীমান শর্মা, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সূচনা আখতার এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

 

এসময় ভাইস চ্যান্সেলর দায়িত্বরত প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও পরীক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

 

GST গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেন্দ্র প্রধান, উপ-কেন্দ্র সমন্বয়ক, প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবক এবং গণমাধ্যমকর্মীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions