শুক্রবার | ১৭ মে, ২০২৪

বান্দরবানে সন্দেহভাজন কেএনএফ এর আরো ২সদস্য জেল হাজতে

প্রকাশঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০৪:১২:২১ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০৫:০৪:৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন কেএনএফ এর আরো ২জন সদস্যকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ২টায় বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নুরুল হক এর আদেশের প্রেক্ষিতে তাদের জেল হাজতে পাঠানো হয়। আসামিরা হলেন বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ফারুক পাড়ার বাসিন্দা মিকা এল বম (৪৩) এবং  সদর ইউনিয়নের  লাইমি পাড়ার বাসিন্দা  লাল লুং সাং বম (৪২)।

পুলিশ জানায়, ২৯ এপ্রিল (সোমবার) বিকালে বান্দরবানের রুমা উপজেলা সদরে যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন এই ২আসামীকে গ্রেফতার করেছে, আর সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাদের আদালতে তোলা হয়।

বান্দরবান আদালতের পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এবং জানান, রুমা থানার মামলায় সন্দেহভাজন কেএনএফ এর ২ আসামীকে আদালতে তোলা হলে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা,পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয় এবং পরে ৩এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এই ঘটনায় ৪টি মামলা দায়ের হওয়ায় পর পুলিশ অভিযান শুরু করে এই পর্যন্ত ৯টি মামলায় সর্বমোট ৮০জন আসামীকে গ্রেফতার করলে আদালত আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions