শনিবার | ১৮ মে, ২০২৪

বাংলাদেশে পালিয়ে এলো মিয়ানমার সীমান্তরক্ষীর আরো ১১জন সদস্য

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৯:২৬:০৪ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৩:৫৫:২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির হাতিমারা ঝিড়ি এবং টেকনাফের জীম্বংখালী সীমান্ত দিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর আরো ১১জন সদস্য অনুপ্রবেশ করেছে। ১৯এপ্রিল (শুক্রবার) বিকেলে তারা অনুপ্রবেশ করে বাংলাদেশে।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, ১৯এপ্রিল (শুক্রবার) বিকেলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির হাতিমারা ঝিড়ি সীমান্ত দিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর ৮জন এবং টেকনাফের জীম্বংখালী সীমান্ত দিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর আরো ৩জন সদস্য অনুপ্রবেশ করে। পরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা তাদের নিরস্ত্র করে তাদের হেফাজতে নিয়ে আসে।

জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম আরো জানান, অনুপ্রবেশকৃত মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর ১১জন সদস্যকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদরের বর্ডার গার্ড প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। বর্তমানে মিয়ানমারের সর্বমোট ২৮৫জন সীমান্তরক্ষী বাহিনীর সদস্য নাইক্ষ্যংছড়ি সদরের বর্ডার গার্ড প্রাথমিক বিদ্যালয়ে রয়েছে এবং বিজিবির পক্ষ থেকে তাদের খাবার ও চিকিৎসা সহায়তা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত : এর আগে সর্বশেষ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) টেকনাফের নাফ নদী পার হয়ে মিয়ানমার বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) ১৩ সদস্য বাংলাদেশ কোস্টগার্ডের স্টেশনে আত্মসমর্পণ করে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions