শনিবার | ১৮ মে, ২০২৪

খাগড়াছড়িতে ফের পরিত্যক্তাবস্থায় নবজাতকের মরদেহ উদ্ধার

প্রকাশঃ ০৭ এপ্রিল, ২০২৪ ০৪:১৭:৫৯ | আপডেটঃ ১৪ মে, ২০২৪ ০৫:০৮:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আড়াই মাসের ব্যবধানে আবারও সড়কের পাশে পরিত্যক্তাবস্থায় মিলল নবজাতকের মরদেহ। রোববার সকালে খাগড়াছড়ি শহরের ব্রীজের পাশ থেকে কাপড়ে মোড়ানো নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে খাগড়াছড়ি ব্রীজের পাশে পাবলিক টয়লেটের সামনে পরিত্যক্ত একটা শেডে কাপড়ে মোড়ানো ছিল নবজাতকটি। পাবলিক টয়লেটে আসা লোকজন কাপড়ে নবজাতক মোড়ানো দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে যায়। 

 

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর হাসান জানান, ধারণা করা হচ্ছে প্রসবের পর নবজাতকটিকে রেখে যাওয়া হয়েছে। কে বা কারা মরদেহটি রেখে গেছে তা শনাক্তে কাজ চলছে। 

 

এর আগে, গেল ২৪ জানুয়ারী খাগড়াছড়ি শহরের মধুপুর এলাকার খাল থেকে কাপড়ে মোড়ানো আরেকটি নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ২০২১ সালে খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থীদের টয়লেট থেকে পরিত্যক্ত অবস্থায় জীবিত এক নবজাতকে উদ্ধার করে পুলিশ। সুশীল সমাজ বলছেন, সামাজিক অবক্ষয়ের কারণে এমন ঘটনা ঘটছে। ধরণের অপরাধ ঠেকাতে পারিবারিক সামাজিক মূল্যবোধ সৃষ্টির বিকল্প নেই 

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions