বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

কাল বান্দরবান যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২৪ ০৯:৫০:৩৫ | আপডেটঃ ১৫ মে, ২০২৪ ১০:১৪:০৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) একের পর এক হামলার পর পরিস্থিতি পরিদর্শনে শনিবার (৬ এপ্রিল) বান্দরবানে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সুত্রে জানা যায়, শনিবার (৬ এপ্রিল) সকালে  হেলিকপ্টারযোগে বান্দরবানের রুমায় পৌঁছাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর মন্ত্রী রুমা সোনালী ব্যাংক পরিদর্শন ও স্থানীয় প্রশাসনের সাথে সাম্প্রতিক বিষয় নিয়ে আলোচনা শেষে রওনা দেবেন রুমা থেকে বান্দরবানের উদ্দেশ্যে। দুপুর সাড়ে ১২টায় বান্দরবান সার্কিট হাউসে অংশ নেবেন মতবিনিময় সভায় আর দুপুর আড়াইটায় বান্দরবান থেকে ঢাকার পথে রওনা হবেন।

প্রসঙ্গত : গত মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে তারাবির নামাজ চলাকালে বান্দরবানের রুমা উপজেলায় হামলা চালায় সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)। সোনালী ব্যাংকের শাখায় ঢুকে ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুটের চেষ্টা চালায়। এসময় তারা ব্যাংকে নিয়োজিত পুলিশ সদস্যদের ১৪টি অস্ত্রও লুট করে। একইসঙ্গে মসজিদ থেকে রুমা শাখার সোনালী ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দীনকে অপহরণ করে নিয়ে যায়,পরে র‌্যাবের মধ্যস্থতায় (৪ এপ্রিল) বৃহস্পতিবার বিকেলে তাকে মুক্তি দেয় অপহরণকারী।

এদিকে গত কয়েকদিনে হঠাৎ করে পার্বত্য জেলা বান্দরবানের রুমা,থানচি ও আলীকদম উপজেলায়  সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)এর সশস্ত্র হামলায় আতংক বিরাজ করছে পুরো জেলায় আর এর প্রেক্ষিতে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions