বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

বান্দরবানে সাংগু নদীতে ডুবে কিশোরের মৃত্যু

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২৪ ০৯:৪১:৩৮ | আপডেটঃ ১১ মে, ২০২৪ ০৭:২৯:৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরের সাংগু নদীর চরে খেলতে গিয়ে নদীতে ডুবে চিং মং উইন মারমা (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে বান্দরবান শহরের উজানী পাড়া এলাকার সাংগু নদীর পলিকুম নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত চিং মং উইন মারমা (১৫) পৌরসভা এলাকার ৪নং ওয়ার্ডের মধ্যম পাড়ার জমজম গলি এলাকার কোকোচিং মারমা ছেলে।

স্থানীয়রা জানান, সাংগু নদীর চরে দুপুরে কয়েক জন কিশোর ক্রিকেট খেলছিল। খেলার একপর্যায়ে ক্রিকেট বলটি নদীতে চলে যায়। পরে তাদের মধ্যে এক কিশোর বলটি নদীর মাঝ খান থেকে সাঁতার কেটে আনতে গেলে হঠাৎ নদীতে তলিয়ে যায়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যদের প্রচেষ্টার পর নদীতে তার লাশ ভেসে উঠে। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বান্দরবান হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে তাকে মৃত ঘোষনা করে দায়িত্বরত চিকিৎসক।

কিশোরটির বাবা কোকোচিং মারমা জানান, নদী থেকে ভাসমান অবস্থায় চিং মং উইন মারমাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালে আবাসিক ডা.এসএম আসাদুল্লাহ জানান, বেলা সাড়ে তিনটার দিকে এক কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়, কিশোরটিকে হাসপাতালে আনার আগেই সে মারা যায়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions