মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪

সাংবাদিকদের সাথে খাগড়াছড়ি রিজিয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৪ এপ্রিল, ২০২৪ ০৯:৪০:১৩ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ১১:৩০:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বৃহস্পতিবার (০৪মার্চ) দুপুরে খাগড়াছড়ি রিজিয়ন সতর দপ্তর কার্যালয়ের অডিটোরিয়ামে মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোহাম্মদ আমান হাসান,এসপিপি, এনডিসি, পিএসসি।

 

মতবিনিময় সভায় ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোহাম্মদ আমান হাসান বলেন,পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী অপারেশন উত্তরণের আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা এব সন্ত্রাস বিরোধী অভিযানে নিয়োজিত। আমাদের একমাত্র কাজ সন্ত্রাসী দমন সম্প্রীতি রক্ষা এবং পার্বত্য জেলায় উন্নয়নের সহযোগী ভূমিকা পালন করা। অপারেশন উত্তরণের আওতায় বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে কর্মরত সকল সংস্থার সাথে সমন্বয় করে কাজ করে আসছে। আমাদের দায়িত্ব সকল কাজের উপযুক্ত পরিবেশ এবং সম্প্রীতি বজায় রাখা। প্রাত্যহিক আইন শৃংখলা রক্ষা আমাদের কাজ নয়, তবে যে শৃংখলার সাথে এলাকার শান্তির যোগসূত্র আছে তা রক্ষা করা অবশ্যই আমাদের কর্তব্য বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়াও পার্বত্য চট্টগ্রামের কর্মরত সাংবাদিকদের প্র ভূমিকাগুলোকে স্যালুট জানান তিনি।

 

সময় প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা,সাবেক সভাপতি জিতেন বড়ুয়া,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীসহ জেলা অন্যান্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। সভার শুরুতেখাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কেইউজে/ রেজি: নং চট্ট- ২৮০৮)’-এর পক্ষ থেকে রিজিয়ন কমান্ডারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions