শুক্রবার | ১৭ মে, ২০২৪

ভালো আছেন,সুস্থ আছেন ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিন : জেলা প্রশাসক

প্রকাশঃ ০৪ এপ্রিল, ২০২৪ ০৩:২৮:৫১ | আপডেটঃ ১১ মে, ২০২৪ ০৭:২৯:০২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, বলেছেন বান্দরবানের রুমা সোনালী ব্যাংক থেকে অপহৃত ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিন ভালো আছেন,সুস্থ আছেন। তাকে উদ্ধারে সকল ধরণের কার্যক্রম সম্পন্ন হচ্ছে বলে জানান তিনি। তিনি আরো বলেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর যে স্বক্ষমতা রয়েছে সেটা আমরা কাজে লাগাতে চাই। তিনি আরো বলেন,আমাদের বর্তমান পরিস্থিতি অনুকুলে রয়েছে।

৪ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর ১২টায় বান্দরবান জেলা প্রশাসকের নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এসময় জেলা প্রশাসক সাংবাদিকদের জানান, যে ঘটনা ঘটেছে সেইধরণের ঘটনা আর সামনে যাতে না ঘটে সেজন্য আমরা প্রশাসনসহ সকল আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী একসাথে কাজ করে যাচ্ছি। এসময় তিনি আরো বলেন, সামনে দীর্ঘ ছুটি রয়েছে। সেই ছুটিতে আমরা বান্দরবানের বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানসহ সকলের নিরাপত্তা জোরদারের জন্য কাজ করছি এবং সাধারণ জনগণকে আতংকিত হওয়ার কোন কারণ নেই।

প্রসঙ্গত : ০২এপ্রিল (মঙ্গলবার) রাতে বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকের শাখা ঘেরাও করে সশস্ত্র সন্ত্রাসীরা আনসার ও পুলিশের অস্ত্র-গুলি লুট করে এবং তাদের মারধর করে সোনালী ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট করার চেষ্টা করে। পরে তারা টাকা লুট করতে ব্যর্থ হয়ে ব্যাংকের ম্যানেজারকে অপহরণ করে হেটে হেটে দুর্গম পাহাড়ের ভীতরে নিয়ে চলে যায়। এদিকে ঘটনার রেশ কাটতে না কাটতেই ৩এপ্রিল (বুধবার) দুপুরে আবারোও অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে হামলা করে ১৭লক্ষ ৪৫হাজার টাকা লুটে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে থাকে এবং ব্যাংকের বিভিন্ন ব্যক্তির মোবাইল ফোন নিয়ে দ্রæত পালিয়ে যায়।

এদিকে ঘটনার একদিন পরেও এখনো উদ্ধার হয়নি অপহ্রত রুমা সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক নেজাম উদ্দিন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions