শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে হারানো মোবাইল উদ্ধার করে বুঝিয়ে দিল পুলিশ

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২৪ ০২:২৩:০৯ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৫:১৬:৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তার মালিককে বুঝিয়ে দিয়েছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) দুপুরে বান্দরবান সদর থানা প্রাঙ্গণে জেলা পুলিশ সুপার সৈকত শাহীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধার করা ২২ টি মোবাইল নিজ নিজ মালিকের কাছে হস্তান্তর করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল করিম,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল জলিল, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মো.আতিকুর রহমান, বান্দরবান জেলা  ট্রাফিকের ইনচার্জ মো. এমদাদুল হক সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং উদ্ধার করা মোবাইলের মালিকেরা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, বান্দরবানের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন সময়ে বেশকিছু মোবাইল ফোন হারিয়ে গেছে এমন ঘটনায় মোবাইল মালিকদের সাধারণ ডায়েরির প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

পুলিশ আরও জানায়, বান্দরবান সদর থানা পুলিশের বিশেষ অভিযানে গত কয়েকমাসে প্রায় শতাধিক হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তাদের প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয়েছে, এই ফোনগুলো চুরির সঙ্গে জড়িতদের আটকের কাজ করছে পুলিশ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions