শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বান্দরবানে বিজিবি’র ইফতার বিতরণ

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২৪ ১০:০০:০৯ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৩:৫৪:৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বান্দরবানে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর পক্ষ থেকে গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

২৬ মার্চ (মঙ্গলবার) বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর বান্দরবান এর আয়োজনে পৌরসভার সদর দপ্তরের প্রাঙ্গনে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর বান্দরবান সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল সোহেল আহমেদ,পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন। এসময় বান্দরবান সেক্টরের বিভিন্ন অফিসার, জেসিও  ও অন্যান্য পদবীর বিজিবির সদস্য, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিজিবি জানায়, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ যথাযথ মর্যাদা এবং ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে উদযাপন অংশ হিসেবে বর্ডার গার্ড বাংলাদেশ , সেক্টর সদর দপ্তর, বান্দরবান এর ব্যবস্থাপনায় গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে। বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষার পাশাপাশি সর্বদাই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে, এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানের মহিমা এবং মহান স্বাধীনতা দিবসের গুরুত্বের একাত্বতায় ইফতার বিতরণ একটি ক্ষুদ্র প্রয়াস, ভবিষ্যতেও বিজিবি’র এরুপ কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিজিবি’র কর্মকর্তারা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions