সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

কুড়াল দিয়ে কুপিয়ে শ্যালককে হত্যা, দুলাভাই আটক

প্রকাশঃ ০১ মার্চ, ২০২৪ ০৮:৫৮:১৪ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৭:৪৯:০২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পারিবারিক কলহের জেরে শ্যালককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বান্দরবান সদর উপজেলার তুংক্ষ্যং পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম শৈক্যপ্রু মারমা (৩০), তিনি সদর উপজেলা কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তুংক্ষ্যং পাড়ার ক্যউচিং মারমার ছেলে।

এই ঘটনায় হত্যাকারী হিসেবে তার দুলাভাই মংনু মারমাকে (৪৬) আটক করে পুলিশ । তিনি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ত্রিপুরা পাড়ার বাসিন্দা।।

স্থানীয়রা জানায়, পরিবারের পুরো খরচ বোন জামাইকে বহন করার জন্য চাপ প্রয়োগ করছিলেন শৈক্যপ্রু মারমা, এনিয়ে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে পাশে থাকা কুড়াল দিয়ে শ্যালকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে শৈক্যপ্রু মারমা নিহত হয়, পরে স্থানীয়রা বান্দরবান সদর থানা পুলি কে সংবাদ দিলে পুলিশ ঘাতক মংনু মারমাকে আটক করে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

বান্দরবান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আবদুল জলিল ঘটনার সত্যত্বা নিশ্চিত করে জানান,সংবাদ পাওয়া মাত্র রাতে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ঘটনায় জড়িত থাকার অভিযোগে মংনুং মারমা মারকে আটক করে । এই ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions