সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

প্রকাশঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:৫৫:৪৪ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৪:৪৭:০৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান পৌরসভা কার্যালয়ে গিয়ে সমাবেত হয়। পরে পৌরসভার সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পৌরসভার মুখ্য নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ,স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউল ইসলাম মজুমদার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অনুপম দেসহ সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে স্মার্ট করার প্রত্যয় নিয়ে কাজ করছে আর স্মার্ট বাংলাদেশ  সাধারণ জনগণের সেবার অধিকার নিশ্চিত করবে। এসময় বক্তারা প্রতিটি কার্যালয়ের কার্যক্রম আরো গতিশীল করা এবং সেবা নিতে আসা প্রত্যেক নাগরিককে দ্রুত সময়ে সেবা প্রদানের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions