সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষ, নিহত এক

প্রকাশঃ ২৬ ফেব্রুয়ারী, ২০২৪ ০৫:৩৫:০৬ | আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ ০৬:১৯:৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছে, এছাড়া এই ঘটনায় একজন আহত হয়।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রুমা উপজেলার ২ নম্বর রুমা সদর ইউপির ৮ নম্বর ওয়ার্ড এর মুনলাই পাড়া সংলগ্ন রুমা-বগালেক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মোটর সাইকেল চালক মো. সালেহ (৪৫) নিহত হয় তার বাড়ী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া এলাকায়। এই ঘটনায় আহত মো.আজাদ ( ৩৯) একই এলাকার মৃত হাজী আবদুল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, বেলা সাড়ে ১২টায় মুনলাই পাড়া এলাকায় বগালেকগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটর সাইকেল চালক ও তার আরোহী গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় আহত দুইজনকে উদ্ধার করে রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেল চালক মো.সালেহকে  মৃত ঘোষণা করেন।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং আহত ব্যক্তি চিকিৎসাধীন রয়েছে। তিনি আরো জানান, এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions