শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানকে সাজাতে বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০১৮ ০৮:১৬:৫৩ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৪:৫৭:৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটন জেলা বান্দরবানকে সুন্দরভাবে গড়ে তুলতে ও পর্যটকদের কাছে আকর্ষনীয় মডেল শহর গড়ার প্রত্যায়  নিয়ে কাজ শুরু করেছে বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদ।

দুপুরে বান্দরবানের একটি আবাসিক হোটেলের কনফারেন্স রুমে বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের আয়োজনে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সভায় আসন্ন পর্যটন মৌসুমকে সামনে রেখে দেশী বিদেশী পর্যটকদের আরো বেশি উন্নত সেবা ও পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ এবং মডেল শহর হিসেবে বান্দরবানকে গড়ে তুলতে জেলার ১৪টি সংগঠন নিয়ে নব-গঠিত বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের নেতারা এই কথা জানান। এসময় সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, শুধুমাত্র পর্যটন মৌসুমকে কেন্দ্র করে নয়, সারা বছর বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের বেশি বেশি সেবা দেয়া  এবং পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা দেয়ার স্বার্থে বান্দরবানে ১৪টি সংগঠন নিয়ে বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠিত হয়েছে এবং এই নবগঠিত কমিটিতে হোটেল মোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি,মুদি ব্যবসায়ী সমিতি,ব্যবসায়ী কল্যাণ সমিতিসহ সর্বমোট ১৪ টি সংগঠন জড়িত হয়েছে এবং এই সংগঠন আগামীতে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় বান্দরবান জেলাকে একটি আধুনিক পর্যটন শহর হিসেবে রুপান্তরের জন্য কাজ করে যাবে।

সাংবাদিক সম্মেলনে এসময় বক্তব্য রাখেন বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের আহ্বায়ক মাষ্টার মোহাম্মদ গিয়াস উদ্দিন, পরিবহণ নেতা ঝন্টু দাশ, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলৈকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions