শুক্রবার | ১৬ নভেম্বর, ২০১৮

রাঙামাটিতে ক্ষুদে খেলোয়ারদের মাঝে ছাত্রলীগের ক্রীড়া সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২১ অক্টোবর, ২০১৮ ০৯:৪৬:৪৯ | আপডেটঃ ১৪ নভেম্বর, ২০১৮ ১০:৩৬:৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরের ৭নং ওয়ার্ডের স্থানীয় ক্ষুদে খেলোয়াড়দের খেলার প্রতিভা বিকাশের জন্য তাদের মাঝে ফুটবলসহ নানা ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রোববার বিকালে কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে স্থানীয় ক্ষুদে খেলোয়াড়দের মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ ও রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের পক্ষথেকে ক্ষুদে খেলোয়াড়দের মাঝে এ ক্রীড়া সামগ্রী গুলো তুলে দেওয়া হয়েছে।

এসময় রাঙামাটি প্রতিভা ক্লাবের হয়ে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি আবু তৈয়ব, সাবেক জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মামুন ভুঁইয়া, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শফিউল আলম মিয়া, ক্রীড়া সামগ্রী বিতরণ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, ক্ষুদে ফুটবল খেলোয়াড়দের মাঝে আমরা ক্রীড়া সামগ্রী বিতরণ করা করেছি। যাতে তারা পড়া-শুনার পাশাপাশি খেলাধুলা করতে পারে। মাদকমুক্ত সমাজ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। তরুন সমাজ যদি খেলাধুলার প্রতি আগ্রহী হয় তারা মাদক ও জঙ্গিবাদের কালো ছাঁয়া থেকে রেহায় পাবে। আমাদের সকলের প্রয়োজন তরুন প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে।

নেতৃবৃন্দ এসময় আরো বলেন, ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তারা ক্ষুদে খেলোয়ারদের পড়া-শুনার প্রতি মনোযোগী হয়ে দেশ গড়ার হাতিয়ার হিসাবে শিক্ষা, শান্তি ও প্রগতির হয়ে কাজ করে যাওয়ার আহবান জানান।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions