শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মানববন্ধন

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০১৮ ০৫:৫৪:০৪ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৯:৫৩:৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রামে টাস্কফোর্স কর্তৃক ৮২ হাজার উপজাতি পরিবারকে পুনর্বাসনের সিদ্ধান্ত ও রাঙামাটিতে উপজাতীয় মহিলা সন্ত্রাসী কর্তৃক সেনাবাহিনীর উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন হয়েছে।

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ বান্দরবান জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন,গত ২৫ সেপ্টেম্বর টাস্কফোর্সের ৯ম সভায় ভারত থেকে প্রত্যাগত ৮২ হাজার পরিবারকে পুনর্বাসনের নামে এই পার্বত্য এলাকাকে বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করে জুমল্যান্ড তৈরীর ষড়যন্ত্র করা হচ্ছে। এসময় বক্তারা  আরো বলেন, পার্বত্য চট্টগ্রাম থেকে সেনাবাহিনীকে তাড়িয়ে পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করার জন্য পাহাড়ী কিছু সন্ত্রাসীরা উঠে পড়ে লেগেছে, এসময় তারা প্রশাসনের কাছে এসব কাজের সু-বিচার দাবি করেন,অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

মানববন্ধনে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের আহ্বায়ক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে বাঙ্গালী ছাত্র পরিষদের সাবেক সভাপতি মোঃ কামরান ফারুক, বান্দরবান জেলা শাখার যুগ্ন আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ন আহ্বায়ক মো: শফিকুর রহমান ও সদস্য সচিব ফরহাদ ইসলামসহ পার্বত্য ছাত্র পরিষদের জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions