শনিবার | ১৯ অক্টোবর, ২০২৪
উইভ এর উদ্যোগে

রাঙামাটিতে নারীর ক্ষমতায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০২৩ ০৩:১৭:৩২ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ১২:০০:২৬
বিশেষ প্রতিনিধি,সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে তৃণমূল নারীদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য গঠিত উইমেন্স এডুকেশন ফর এডভান্সমেন্ট এন্ড এমপাওয়ারমেন্ট (উইভ) এর ১৫ তম বার্ষিক সাধারণ সভা গতকাল রবিবার অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি সাবারাং রেস্টুরেন্টে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন উইভ এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মিজ নাইউ প্রæ মারমা মেরী। এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনুকা খীসা। অন্যান্য অতিথির মধ্যে ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক সদস্য ও ইউভ’র উপদেষ্ঠা মিজ নিরূপা দেওয়ান, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ কমিটির সভাপতি ও উইভ’র উপদেষ্টা মিজ টুকু তালুকদার, বাঘাইছড়ির সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উইভ’র উপদেষ্টা মিজ সুমিতা চাকমা, সুগন্ধি চাকমা, রিতা চাকমা। প্রকল্প সমন্বয়কারী নিধি চাকমা ও অন্যান্য অতিথিবৃন্দ এবং অংশগ্রহনকারী নারী কর্মিবৃন্দ।

গেøাবাল অ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় উইমেন্স এডুকেশন ফর এডভান্সমেন্ট এন্ড এমপাওয়ারমেন্ট (উইভ) এখানে নারীর প্রজনন স্বাস্থ্য, নেতৃত্ব বিকাশের মাধ্যমে নারীর ক্ষমতায়ন, নারী পক্ষের অধিকার এখানে, এখনই প্রকল্প ও নারীর ক্ষমতায়ন বিষয়ক কিশোরী, যুবতী এবং ট্রাডিশন্যাল নারী নেতাদের ক্ষমতায়নের লক্ষ্যে কাজ করে আসছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions