শনিবার | ২৭ জুলাই, ২০২৪
বাংলাদেশ

রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০২৩ ০৬:১০:৩৪ | আপডেটঃ ২৬ জুলাই, ২০২৪ ১০:৫০:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৩ ডিসেম্বর) দুপুরে ইউনিট কার্য নির্বাহী কমিটির আয়োজনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট কার্যালয়ের সভা কক্ষে এই বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রহিম চৌধুরী এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনবান্দরবান  পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ।

সভায় পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক ( সিসি) ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের কার্য নির্বাহী সদস্য ডা. অংচালু, বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, ইউনিট লেভেল অফিসার (ভারপ্রাপ্ত) রাহুল বিশ্বাস, যুব প্রধান সুহৃদ বড়–য়া সহ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আজীবন সদস্য, যুব প্রধান এবং সুশীল সমাজের প্রতিনিধি এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইউনিটের বার্ষিক সাধারণ সভায় বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ বিগত বছরের নানা ধরণের কার্যক্রম তুলে ধরেন এবং আগামীতেও বান্দরবানবাসীর উন্নয়নে সবাইকে রেড ক্রিসেন্টের পাশে থেকে গরীব ও অসহায়দের সহায়তা করার অনুরোধ জানান। এসময় বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ ২০২৩ সনের ইউনিটের আয়-ব্যয়ের হিসেব সকলের সামনে তুলে ধরেন এবং সর্বসম্মতিক্রমে আয়-ব্যয়ের হিসেব সভায় অনুমোদিত হয়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions