সোমবার | ১৫ জুলাই, ২০২৪

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ০৬:০০:২৮ | আপডেটঃ ১১ জুলাই, ২০২৪ ১০:১৪:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরসভা এলাকার নিউগুলশান ও নতুন পাড়া এলাকায় ফলক উন্মোচন করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৫কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ৪টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৯টি কাজের উদ্বোধন করেন।

পরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং পার্বত্য জেলা পরিষদ এর বাস্তবায়নে ২০লক্ষ টাকা ব্যয়ে বীর বাহাদুর স্কুলের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এসময় বিভিন্ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পার্বত্যমন্ত্রী স্থানীয় বাসিন্দাদের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময় করেন এবং  বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা আর সৎ নের্তৃত্বের কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আর এই সরকারের আমলে সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়েছে। পার্বত্যমন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নের্তৃত্বের কারণে বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশে এগিয়ে যাচ্ছে আর প্রতিটি পাড়া, মহল্লা গ্রামসহ পার্বত্য এলাকার আনাচে কানাচে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে আর যার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহআলম, পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী লেলিন চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions