শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

৭দফা দাবি আদায়ে বান্দরবানে বিএনপির স্মারকলিপি প্রদান

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৮ ০৫:০৫:৪৪ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৭:৫৫:৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন্ জাতীয় সংসদ নির্বাচনকে নিরপেক্ষ সরকারে অধীনে সকলের নিকট গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্টভাবে অনুষ্ঠানের জন্য বান্দরবানে বিএনপির পক্ষ থেকে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করা হয়েছে ।

বুধবার সকাল ১১টায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক মো:জাবেদ রাজার নেতৃত্বে বিএনপির একটি দল জেলা প্রশাসক মো:দাউদুল ইসলামের  সাথে সাক্ষাৎ করে এই স্মারলিপি প্রদান করেন। এসময়  বেগম খালেদা জিয়ার  নি:শর্ত মুক্তি এবং তার  বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার ,জাতীয় সংসদ বাতিল করা ,সরকারের পদত্যাগ ও সকল রাজনৈতিক  দলের সাথে আলোচনা সাপেক্ষে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করাসহ সর্বমোট ৭ টি দাবী স্মারকলিপির মাধ্যমে জানানো হয়।

এসময় বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো:জসিম উদ্দিন, মংশৈ ¤্রাই,পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাফর উল্লাহ,বিএনপি নেতা আবিদুর রহমান,উপজেলা বিএনপির সভাপতি মো:সরোয়ার,যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশসহ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে একই দাবিতে বিএনপির অন্য একটি অংশ সকাল ১২টায় জেলা প্রশাসকের সাথে দেখা করে এবং স্মারকলিপি প্রদান করে,স্মারকলিপিতে তারা ও একই দাবী উপস্থাপন করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions