বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে সেনাবাহিনীর নবাগত কমান্ডারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

প্রকাশঃ ২৮ মে, ২০২৩ ০৩:১১:৫৫ | আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ ০৮:১৫:১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ  (এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি) বলেছেন,পার্বত্য এলাকার শান্তি শৃংঙ্খলা উন্নয়নে সেনাবাহিনীর সদস্যরা প্রতিনিয়ত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। দেশের যেকোন দুর্যোগে এই বাহিনী সামনে এগিয়ে দেশের সেবায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করছে। এসময় তিনি আরো বলেন,পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা ও উন্নয়নের পাশাপাশি দেশের স্বার্বভৌমত্ব রক্ষায় এই বাহিনীর প্রতিটি সদস্য সজাগ রয়েছে। কোন সন্ত্রাসী গোষ্টি দেশের স্বার্বভৌমত্ব নিয়ে যুদ্ধ সৃষ্টি করলে তাদের একবিন্দুও ছাড় দেয়া হবে না।

রবিবার (২৮ মে) দুপুরে বান্দরবান সেনানিবাসের অফিসার্স ম্যাসে সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ (এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি)   এর সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় নবাগত কমান্ডার আরো বলেন,সম্প্রতি পার্বত্য এলাকায় কেএনএফ নামে একটি সন্ত্রাসী গোষ্টি অস্ত্র হাতে নিয়ে যুদ্ধ ঘোষনা করে সাধারণ জনগণের জীবন অতিষ্ট করে তুলেছে আর তাদের দমনে সেনাবাহিনী কাজ করছে। এসময় তিনি আরো বলেন,সন্ত্রাসীদের দমন করতে গিয়ে সেনাবাহিনীর অনেক কর্মকর্তা নিহত ও আহত হয়েছে আর দেশের স্বার্বভৌমত্ব রক্ষায় এই বাহিনীর প্রতিটি সদস্য আগামীতে ও সচেষ্ট থাকবে। কেএনএফকে যুদ্ধ ছেড়ে শান্তির পথে ফিরে এসে পার্বত্য এলাকার উন্নয়নে অংশ নিতে আহবান জানান  নবাগত কমান্ডার।

এসময় সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের মেজর জিটুআই শায়েখ উজ-জামান, মেজর এএসএম মাহামুদুল হাসান পিএসসি,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions