বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যাগে গরীব ও অসহায়দের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২৩ ০৫:৩০:২৭ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৬:২৮:২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যাগে গরীব ও অসহায়দের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) বান্দরবানের পৌরসভা এলাকা ও পার্শ্ববতী এলাকার গরীব ও অসহায়দের হাতে এই ইফতার সামগ্রী তুলে দেয় রোটারি ক্লাব অব বান্দরবানের সদস্যরা।

ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের প্রথমদিনে বান্দরবান পৌরসভা ও পার্শ্ববতী এলাকার ২শত ২০জন গরীব অসহায় এর হাতে এক ব্যাগ করে ইফতার সামগ্রী বিতরণ করা হয় যাতে  ৫কেজি চাউল, ২কেজি ছোলা,          ২ কেজি আলু, ১কেজি ডাল,  ১ কেজি চিনি,১কেজি তেল, আধা কেজি খেজুর, ১কেজি মুড়ি রয়েছে ।

এদিকে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যাগে ইফতার সামগ্রী পেয়ে খুশি এলাকার হতদরিদ্র পরিবারগুলো।
ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট নাজমুল হাসান ভূঁইয়া,সেক্রেটারী সুজন চৌধুরী সঞ্জয়, রোটারিয়ান আনিসুর রহমান সুজন, রোটারিয়ান হুমায়ন কবির, রোটারিয়ান জসীম উদ্দিন, রোটারিয়ান মো.আনোয়ার, রোটারিয়ান মো:মহিউদ্দিন, রোটারিয়ান তরুন কান্তি দাশ, রোটারিয়ান ফারুক আহাম্মদ চৌধুরী, রোটারিয়ান মুজিবুর রহমান, রোটারিয়ান মনির হোসেন ভূইয়াসহ  বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট নাজমুল হাসান ভূইয়া বলেন, রোটারি পৃথিবীর বৃহত্তম এবং প্রাচীনতম একটি আন্তর্জাতিক সেবামুলক সংগঠন, এই সংগঠন প্রতিনিয়ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। এসময় তিনি আরো বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বান্দরবানের কোন রোজাদার যাতে খাদ্যের অভাবে কষ্ট পায় না সেজন্য রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যাগে গরীব ও অসহায়দের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে এবং এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions