বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে ছাত্রলীগের উদ্যাগে মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিল শুরু

প্রকাশঃ ২৪ মার্চ, ২০২৩ ০৮:৫৮:১২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৩:০৫:৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বান্দরবানে গরীব ও অসহায়দের জন্য মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বান্দরবান জেলা ছাত্রলীগ।

শুক্রবার (২৪ মার্চ ) সন্ধ্যায় বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা ছাত্রলীগ এর আয়োজনে প্রথম রমজানের শুরু থেকে এই কার্যক্রমের শুরু হয়।

ইফতার ও দোয়া মাহফিলে এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদক সামশুল ইসলাম ,জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ পুলু, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক, পৌর সেক্রেটারী শামীম আহমেদ, বান্দরবান সরকারী কলেজ এর আহবায়ক ইমরান খান, টিপু দাশসহ বান্দরবান জেলা ছাত্রলীগ ও এর সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দরা।

ইফতার ও দোয়া মাহফিলে প্রথম দিনে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু তাহের নোমানী।

জেলা ছাত্রলীগের উদ্যাগে মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিল কর্মসূচিতে এসময় অসংখ্য রোজাদার ছাড়াও বিভিন্ন পর্যায়ের সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন। ইফতার মাহফিলে এসময় রকমারী ইফতারী এবং বিশুদ্ধ পানীয় জল ও শরবত পান করে রোজাদারেরা।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক জানান, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। বাংলাদেশ ছাত্রলীগ একটি মানব সেবা মুলক ছাত্র সংগঠন, সেহেতু পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সৌজন্যে প্রতি বছরের মত এবারও বান্দরবান জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনায় মাসব্যাপী এই ইফতার মাহফিল শুরু হয়েছে এবং ঈদের আগের দিন পর্যন্ত এই কার্যক্রম চলবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক আরো জানান, বান্দরবানের অনেক অসহায় আর গরীব জনসাধারণ রয়েছে যারা সারাদিন রোজা রেখে ইফতার করতে পারে না, তাদের জন্য প্রতিবছর বান্দরবান জেলা ছাত্রলীগ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে থাকে আর এবারও এই আয়োজন শুরু হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions