বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

ভাঙ্গা সড়ক সংস্কার করলো সমাজসেবী কাজল কান্তি দাশ

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৩৭:২৫ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ১০:১৪:৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান রুমা থানচি সড়কের সদর পোষ্ট অফিসের সামনেই দীর্ঘদিন থেকে সড়ক ভেঙ্গে কানাকন্দে পরিনত হয়ে পড়েছিল। সড়কের কার্পেটিং উঠে গিয়ে বড় বড় গর্ত হয়ে প্রায় সময়ই পানি জমে থাকত ,আর এতে চরম দুর্ভোগ পোহাতে হতো এই সড়কে চলাচলরত যাত্রীদের। অবশেষে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী কাজল কান্তি দাশের নিজস্ব অর্থায়নে জেলা সদরের ক্ষতিগ্রস্ত পোষ্ট অফিস সংলগ্ন সড়কটি সংস্কার করা হয়। আর এর ফলে জনসাধারণের চলাচলে অনেকটাই দুর্ভোগ কমেছে এবং স্বাভাবিক হয়ে ওঠেছে এই সড়কে চলাচলরত যাত্রী ও পরিবহণ ব্যবস্থার।

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজল কান্তি দাশ জানান, সম্প্রতি বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে এক মতবিনিময় সভায় বান্দরবান উইমেন চেম্বারের সভানেত্রী লালছানি লুসাই বক্তব্য প্রদান করতে গিয়ে বান্দরবান রুমাÑথানচি সড়কের সদর পোষ্ট অফিসের সামনের সড়ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং বলেন, বান্দরবানে অনেক ব্যবসায়ী রয়েছে যাদের সামান্য সহযোগিতাই পর্যটন শহর বান্দরবান আরো সুন্দর হতে পারে। এসময় বান্দরবান উইমেন চেম্বারের সভানেত্রী লালছানি লুসাই সভায় আমাকে (কাজল কান্তি দাশকে) বলেন, আপনি চাইলে এই সড়ক নিজে সংস্কার করে দিতে পারেন এবং এই সড়ক সংস্কার হলে সড়কের যাত্রীদের দুর্ভোগ কমে যাবে।
 
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী কাজল কান্তি দাশ আরো বলেন, বান্দরবান উইমেন চেম্বারের সভানেত্রী লালছানি লুসাইর বক্তব্যর প্রেক্ষিতে এবং সামাজিক দায়বদ্ধতার কারণে আমি নিজ অর্থায়নে বান্দরবান রুমাÑথানচি সড়কের সদর পোষ্ট অফিসের সামনের সড়কের বিভিন্ন ভাঙ্গা অংশ সংস্কার করে দেই এবং ভবিষতে ও বান্দরবানের উন্নয়নে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions