বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে দীপংকর তালুকদার এমপি’র শোক

প্রকাশঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ০৪:০২:২৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৬:০৮:৪৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী দলীয় সাংসদ এবং বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

আজ সোমবার (২ফেব্রুয়ারী) সকালে গণমাধ্যম এক শোক বার্তায় দীপংকর তালুকদার এম.পি বলেন, মোছলেম উদ্দিনের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো।

মোছলেম উদ্দিন গত রাত ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত দূরারোগ্য ক্যন্সারে ভূগছিলেন।

আওয়ামী লীগে তার অবদানের কথা স্মরণ করে এম.পি আরো বলেন, মোছলেম উদ্দিন ১৯৬৯ সালে চট্রগ্রাম সরকারি কমার্স কলেজের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) নির্বাচিত হন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।
তিনি বলেন, ১৯৭০ থেকে ১৯৮২ সাল পর্যন্ত মোছলেম উদ্দিন চট্টগ্রাম মহানগর ও জেলা ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

দীপংকর তালুকদার আরো বলেন, মোছলেম উদ্দিন ২০০৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ২০১৩ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সারা দেশ |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions