শুক্রবার | ২৭ জানুয়ারী, ২০২৩
বান্দরবানকে পর্যটকদের কাছে আরো আকষর্ণীয় করতে

পার্বত্যমন্ত্রীর সহধর্মিণীর উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশঃ ২৩ জানুয়ারী, ২০২৩ ০৬:০৮:৩৭ | আপডেটঃ ২৭ জানুয়ারী, ২০২৩ ০৩:৩৬:৩০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের বিনোদনের মাত্রা আরো এক ধাপা বাড়াতে এবং একটি সুন্দর পরিবেশে ভ্রমনের জন্য ভিন্ন উদ্যোগে বিভিন্নস্থানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিণী মে হ্লা প্রু ।

সোমবার (২৩ জানুয়ারী) দুপুরে বান্দরবানের অন্যতম পর্যটনকেন্দ্র মেঘলা থেকে এই পরিষ্কার পরিচ্ছনতা অভিযান শুরু হয়। পরে  জেলা পরিষদ গেইট,গোল্ডেন বৌদ্ধ টেম্পল এলাকা, নীলাচল সড়ক হয়ে বাসস্টেশন পর্যন্ত এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম চলে ।

এসময় সড়কের পাশে যততত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আর্বজনা পরিস্কার করার পাশাপাশি বিভিন্ন ময়লা আগুনে পুড়ে ধংস করা হয়।
পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান বান্দরবান জেলা ছাত্রলীগ, যুব মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেন।

পার্বত্যমন্ত্রীর সহধর্মিণী মে হ্লা প্রু বলেন, সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে পার্বত্য জেলা বান্দরবানে প্রতিদিনই হাজার হাজার পর্যটকের আগমন ঘটছে আর তাদের জন্য একটি সুন্দর এবং পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টিতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় তিনি আরো বলেন,পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত থাকলে বান্দরবানে ভ্রমন করে যেমন আনন্দ পাওয়া যাবে তেমনি রোগবালাই থেকে মুক্ত থাকবে সাধারণ জনগণ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions