শুক্রবার | ২৭ জানুয়ারী, ২০২৩
বান্দরবানে

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর বিভাগীয় প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০২৩ ০৭:৩৯:৩৬ | আপডেটঃ ২৭ জানুয়ারী, ২০২৩ ০৩:০৬:৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর কারাতে প্রতিযোগিতার চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের খেলা বান্দরবানে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০জানুয়ারি) বাংলাদেশ অলম্পিক এসোসিয়শনের আয়োজনে এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বান্দরবান সদরের হিলভিউ কনভেনশন সেন্টারে সকাল থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত এই কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম জেলা, বান্দরবান ,নোয়াখালী, কক্সবাজার, কুমিল্লা, ব্রাক্ষণবাড়ীয়া, ফেনী, রাঙামাটি জেলার কারাতে প্রতিযোগিতারা অংশগ্রহণ করেন।

পরে সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার ড. মো: আমিনুর রহমান  বিভিন্ন ইভেন্টে বিজয়ী কারাতে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

এসময় বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর চট্টগ্রাম বিভাগীয় কারাতে ইভেন্টের প্রধান সমন্বয়ক ক্য শৈ হ্লা , জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাবেক সহ-সভাপতি মো.শাহাজাদা আলম এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ সভাপতি মো: ইকবাল হোসেন বাংলাদেশ অলম্পিক এসোসিয়শনের এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এ কারাতে প্রতিযোগিতায় চট্টগ্রামের ৮টি জেলার ২শতাধিক কারাতে প্রতিযোগি অংশ নেয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions