শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামকে হারিয়ে ভেন্যু চ্যাম্পিয়ন খাগড়াছড়ি অ-১৪ ক্রিকেট দল

প্রকাশঃ ৩০ ডিসেম্বর, ২০২২ ০৬:৫২:৫৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:৩৫:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ইয়াং টাইগার্স  -১৪ বিভাগীয় পর্যায়ে চট্টগ্রামকে হারিয়ে ভেন্যু চ্যাম্পিয়ন পরবর্তী  সেমিফাইনালে উঠেছে খাগড়াছড়ির ক্রিকেট দল শুক্রবার নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে চট্টগ্রাম জেলা -১৪ দলের মুখোমুখি হয় খাগড়াছড়ি জেলা -১৪ ক্রিকেট দল। 

 

টসে জিতে চট্টগ্রাম দলের ৯৭ রানের টার্গেট তাড়া করতে গিয়ে  উইকেট জয় তুলে নিয়ে ভেন্যু চ্যাম্পিয়ন হয় খাগড়াছড়ি -১৪ ক্রিকেট দল। এর আগে খাগড়াছড়ি জেলা দল নিজেদের ২য় ম্যাচে কুমিল্লাকে হারায়। 

 

গ্রুপ পর্বে ম্যাচে খাগড়াছড়ি জেলা দলের  সর্বোচ্চ স্কোরার কাউসার আহমেদ ১২৫ রান  এবং সর্বোচ্চ উইকেট পান আবদুল্লাহ আল নোমান (১২) এবং মনন চাকমা (১১) আগামী জানুয়ারী সেমিফাইনালে চট্টগ্রামের মহিলা কমপ্লেক্সে মাঠে কক্সবাজার জেলার সাথে মুখোমুখি হবে খাগড়াছড়ি -১৪ জেলা ক্রিকেট দল। খাগড়াছড়ি দলের কোচের দায়িত্বে আছেন মুজাহিদ বাবু। টিম ম্যানেজার কংক দেওয়ান সহকারী কোচ উষাপ্রু মারমা মিলন। 

 

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, জেলা প্রশাসন ক্রীড়া সংস্থার উদ্যোগে ক্রিকেটের মান্নোয়নে খেলোয়াড়দের জন্য অনুশীলনসহ বিভিন্ন টুর্নামেন্ট করা হয়েছে। ভবিষ্যতে পৃষ্টপোষকতা পেলে এই ধারা অব্যাহত রাখা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন 

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions