বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবান জেলা শাখার

পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন"কে সামনে রেখে বিডি ক্লিনের ক্যাম্পেইন শুরু

প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০১:০৭:৪৫ | আপডেটঃ ২১ মার্চ, ২০২৪ ১১:৫৪:০৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে ”এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে বিডি-ক্লিন এর ক্যাম্পেইন শুরু হয়েছে।

শনিবার সকালে বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে দেশকে পরিস্কারের অঙ্গীকার নিয়ে বিডি ক্লিন বান্দরবান জেলা শাখার প্রথম ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

বিডি-ক্লিন বান্দরবান জেলা শাখার আহবায়ক আবু বক্কর ছিদ্দিক এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সম্পদ বড়ুয়া, আমিনুর রহমান প্রামানিক, বিডি-ক্লিন বান্দরবান জেলা শাখার সদস্য টিপু দাশ, মোঃ মিজানুর রহমান, অমিত কুমার বড়ুয়া, মেহেদী হাসান, দিপন নাথ, নুসরাত জাহান চৈত্রী, প্রিয়াংকা বড়ুয়া পিউ, মাহিমা জাহান মিমাসহ বিদ্যালয়ের শতাধিক ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা।
 
এসময় বিদ্যালয়ের শতাধিক ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা বিদ্যালয় প্রাঙ্গনের বিভিন্ন ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছন্ন করেন এবং আগামীতে পর্যটন জেলা বান্দরবানকে সুন্দর করতে কাজ করে যাবার আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত,বিডি ক্লিন হচ্ছে একটি সেচ্ছাসেবী সংগঠন, আর এই সংগঠন দেশব্যাপী বিভিন্ন এলাকায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনার মাধ্যমে জনগণকে সচেতনতা বৃদ্ধি করে।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions