মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪
বান্দরবানের লামায়

সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়ন শীপে পদক জয়ীদের গণসংবর্ধনা

প্রকাশঃ ০৪ ডিসেম্বর, ২০২২ ০৯:২১:৩৯ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০৪:২১:৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শ্রীলংকার কলোম্বোতে সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় অংশ নিয়ে ২টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ৯টি তাম্র পদক জিতে নিয়েছে বান্দরবানের লামা উপজেলার “ মডার্ণ স্কুল এন্ড কলেজ ” এর মেধাবী শিক্ষার্থীরা।

দেশের জন্য গৌরব বয়ে আনা এই কৃতি শিক্ষার্থীরা রবিবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় লামা সদরে পৌঁছালে ছাদ খোলা বাসে করে তাদের গণসংবর্ধনা দেয় লামা উপজেলা পরিষদ ও লামা পৌরসভা।  এই উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়।

গণ সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী খেলোয়াড়দের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল। এসময় লামা উপজেলা নির্বাহী অফিসার মো: মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মো: জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, ভাইস চেয়ারম্যান মো: জাহেদ উদ্দিন ও মিলকী রাণী দাশ, ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, মো.ওমর ফারুকসহ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ী খেলোয়াড়রা।

প্রসঙ্গত, গত ২৮নভেম্বর শ্রীলংকার রাজধানী কলোম্বোতে অনুষ্ঠিত হয় ৬ষ্ঠ তম সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা, আর এই প্রতিযোগিতায় বান্দরবানের ৯জন খেলোয়াড় বাংলাদেশের পক্ষে অংশ নিয়ে ২টি স্বর্ণ, ৩টি রোপ্য এবং ৪টি তাম্র পদক জয় লাভ করে দেশের জন্য সুনাম বয়ে নিয়ে আসে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions