শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাচন

সভাপতি ক্যশৈ হ্লা, সেক্রেটারি অমল কান্তি দাশ

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০২২ ০৯:৩৭:৩৯ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:৩৯:০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্য নির্বাহী কমিটির নিবার্চন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ৩ ডিসেম্বর) সকালে বান্দরবানের মেঘলাস্থ রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয় প্রাঙ্গণে এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।
রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,পুলিশ সুপার মো.তারিকুলইসলাম,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা ও রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান শাখার আজীবন সদস্য ও যুব নেতারা ।

এসময় আগামী ২০২৩-২৫ সালের কার্য নির্বাহী কমিটির নির্বাচন এর ফলাফল ঘোষনা করা হয়। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা কে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সভাপতি এবং অমল কান্তি দাশকে পুনরায় সেক্রেটারী  নির্বাচিত হওয়ায় ঘোষনা প্রদান করেন নির্বাচনের প্রধান সমন্বয়ক ডা.অংচালু ।

নতুন কমিটিতে গাব্রিয়েল ত্রিপুরা,মো.খলিলুর রহমান সোহাগ, মো.নাজমুল হাসান ভূইয়াঁ, মো. নাজমুল হোসেন,মংক্য এঃ কে কার্য নির্বাহী’র সদস্য নিবার্চিত করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions