শুক্রবার | ২৭ জানুয়ারী, ২০২৩
বান্দরবান পার্বত্য

সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা দিলো জেলা পরিষদ

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০২২ ০৫:০৮:২১ | আপডেটঃ ২৭ জানুয়ারী, ২০২৩ ০৬:৫৪:৪৬
সিএইচটি টুডে ডেট কম, বান্দরবান। ৬ষ্ঠ তম সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে জয়ী ৯জনকে সংবর্ধনা দিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবান রাজার মাঠে এই সংবর্ধনা দেয়া হয় ।

সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সেক্রেটারী ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো.জিয়াউল হক।

এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেনসহ জেলা পরিষদ এবং সেনাবাহিনীর কর্মকর্তাসহ প্রমুখ।

এসময় ৬ষ্ঠ তম সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতায় স্বর্ণ পদক জয়ী বান্দরবান জেলার ২জন খেলোয়াড়কে  ৫০হাজার টাকা , রোপ্য পদক জয়ীদের ৩জন খেলোয়াড়কে ৩০ হাজার টাকা এবং তাম্র পদক জয়ী ৪জন খেলোয়াড়কে ২০ হাজার টাকা করে প্রদান করা হয় পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।

প্রসঙ্গত, গত ২৮নভেম্বর শ্রীলংকার রাজধানী কলোম্বোতে অনুষ্ঠিত হয় ৬ষ্ঠ তম সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা, আর এই প্রতিযোগিতায় বান্দরবানের ৯জন খেলোয়াড় বাংলাদেশের পক্ষে অংশ নিয়ে ২টি স্বর্ণ, ৩টি রোপ্য এবং ৪টি তাম্র পদক জয় লাভ করে দেশের জন্য সুনাম বয়ে নিয়ে আসে।

৬ষ্ঠ তম সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতায় বান্দরবানের খেলোয়াড় সিংক্যউ একক কাতায় স্বর্ণ, ক্যাডেট ৫৫ কেজি এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। রুইতুম ম্রো একক কাতায় স্বর্ণ, ক্যাডেট ৫৫ কেজি এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করে, আর নুমে মার্মা একক কাতায় রৌপ্য এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন।

এছাড়াও ছাইনুয়ই মার্মা ক্যাডেট ৪৭ কেজিতে রৌপ্য এবং দলীয় কাতাতে তাম্র, ক্যছাই উ মার্মা ক্যাডেট ৫২ কেজিতে রৌপ্য এবং দলীয় কাতায় তাম্র এবং  টুম্পং ম্রো, প্রুওয়াচিং মার্মা ও মেতাইওয়াং মার্মা বিভিন্ন ক্যাটাগরিতে তাম্র পদক লাভ করেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions