শুক্রবার | ২৭ জানুয়ারী, ২০২৩
পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৫ তম বর্ষপূর্তি উপলক্ষে

রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০২২ ০৪:০২:৪৭ | আপডেটঃ ২৫ জানুয়ারী, ২০২৩ ০৩:২০:২৮
ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। নপার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৫ তম বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটিতে বিস্তারিত কর্মসূচী পালন করা হয়। সকালে বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটি রিজিয়নের পক্ষ সর্বসাধারণের একটি শান্তি র‌্যালী রাঙামাটি সরকারী কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে রাঙামাটি রিজিয়নের জোন মাঠে গিয়ে শেষ হয়।

এর আগে সকালে রাঙামাটি কলেজ মাঠে ২৫ বছর পুর্তি উপলক্ষে কবুতর ও বেলুন উড়িয়ে শোভাযাত্রা কর্মসূচীর উদ্বোধন করেন রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার  জেনারলে ইমতাজ উদ্দিন এনডিসি, পিএসসি ও রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।
এ সময় রাঙামাটি বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল তরিকুল ইসলাম, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল আশিকুর রহমান, রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা।

বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ বিভিন্ন ক্ষুদ্র নৃগোষ্ঠীর জনগন, শিক্ষক,ছাত্র-ছাত্রী, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ র‌্যালীতে অংশ গ্রহণ করেন।

শোভাযাত্রা শেষে রাঙামাটি রিজিয়নের প্রান্তিক হল মাঠে ১৭ জন দুস্থ ব্যক্তিকে ১ লাখ টাকা আর্থিক অনুদান,  ঢেউটিন, এতিমখানার এতিম শিক্ষার্থীদের জন্য বিশেষ অনুদান, নারীদের সেলাই মেশিন ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার  জেনারেল ইমতাজ উদ্দিন।

অনুষ্ঠানে রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রগিডেয়িার  জেনারলে ইমতাজ উদ্দিন এনডিসি, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী একটি বৈষম্যহীন প্রতিষ্ঠান এবং আমরা আশা করি সেনাবাহিনীকে অনুকরনীয় হিসাবে গ্রহণ করে ধর্ম বর্ণ জাতি উপজাতি এবং লিঙ্গ ভেদাভেদ ভুলে গিয়ে সকলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এক সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করবে। এছাড়াও যে কোন প্রয়োজনে
সেনাবাহিনীর  এরূপ সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions