শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

লামায় ইয়াবাসহ ইউপি মেম্বার আটক

প্রকাশঃ ০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০১:০৭:০৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০১:১০:৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জেলার লামায় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন পরিষদের এক মেম্বারসহ চারজনকে আটক করেছে পুলিশ। রোববার সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিমপাড়ার ইউপি মেম্বার আব্দুল মালেকের বাড়ি থেকে বিক্রয়কালে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়।

তারা হলেন, লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার মৃত দানু মিয়ার ছেলে ও ইউপি মেম্বার আব্দুল মালেক (৩৯), একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুরুল আক্তার রানা হামিদ (২৭), আব্দুল মতিনের ছেলে মো.আইয়ুব আলী (২১) ও লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আহাম্মদ হোসেন ইরাক (২৪)।

পুলিশ জানায়, মেরাখোলা মুসলিম পাড়ায় মালেক মেম্বারের বাড়িতে ৪ যুবক ইয়াবাসহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালান।

পুলিশ মালেক মেম্বারের বাড়িতে উপস্থিত হলে টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় তাদের শরীরে তল্লাশি চালিয়ে স্থানীয় লোকজনের সামনে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, মালেক মেম্বার দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়, বিক্রয় ও সেবনের সাথে জড়িত। তার কারণে এলাকার অনেক যুবক নষ্ট হয়ে গেছে এবং অনেকে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সাথে জড়িয়ে পড়েছে। মালেক মেম্বারের নামে আরো মাদক মামলা রয়েছে,তিনি এলাকায় ইয়াবা স¤্রাট হিসেবে পরিচিত।

লামা থানার পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস বলেন, আটককৃতদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯/১-এর ৯(খ) ধারায় মামলা করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ-০৯ সেপ্টেম্বর ২০১৮ইং।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions