শনিবার | ০৩ ডিসেম্বর, ২০২২
রাঙামাটিতে

কাল পাহাড়ের ৫ নারী খেলোয়ারকে সংবর্ধনা দিবে জেলা প্রশাসন ও জেলা পরিষদ

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১০:৩৪:৩৮ | আপডেটঃ ০৩ ডিসেম্বর, ২০২২ ১০:৪৫:০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাফ গেমস ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশের অবিস্মরনীয় বিজয়ে পাহাড়ের ৫ নারী খেলোয়ারের অবদান ছিলো। তাদের মধ্যে ২জন রাঙামাটির ৩জন খাগড়াছড়ির। তাদের কাল বৃহস্পতিবার সংবর্ধনা দিবে রাঙামাটি জেলা প্রশাসন ও জেলা পরিষদ।

সাফ বিজয়ী পাহাড়ের মেয়েরা আজ রাতে রাঙামাটি ফিরেছেন। কাল সকালে তারা যেখান থেকে হাতেকড়ি পেয়েছেন সেই ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে বরণ করে নেয়া হবে। দুপুর আড়াইটায় তাদের ঘাগড়া থেকে মোটর সাইকেল শোভা যাত্রা করে রাঙামাটি মারী ষ্টেডিয়ামে নেয়া হবে। সেখানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও সংবর্ধনা দেয়া হবে।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী জানান, একইদিন সাফ গেমস জয়ী পাহাড়ের ৫ খেলোয়ারকে ২ লাখ করে ১০ লাখ এবং স্থানীয় ২জনকে কোচ বীরসেন চাকমা ও শান্তিময় চাকমাকে ৫০ হাজার করে ১লাখ টাকা দিবে। এছাড়া তাদেরকে জাক জমকপুর্ণভাবে সংবর্ধনা দিবে।

তিনি আরো জানান, দুইশতাধিক মোটর সাইকেল ও গাড়ি শোভাযাত্রা করে খোলা জীপে করে খেলোয়ারদের রাঙামাটিে ষ্টেডিয়ামে এনে সংবর্ধনা দেয়া হবে। 

এদিকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডও পাহাড়ের ৫ সাফ ফুটবল খেলোয়ারকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে দেওয়ার পাশাপাশি সংবর্ধনা দিবে বলে জানিয়েছেন বোর্ড চেয়ারম্যান। 

যাদের সংবর্ধনা দেয়া হবে তারা হলেন- রাঙামাটির নানিয়াচরের ঘিলাছড়ি ইউনিয়নের ভুইয়ো আদম গ্রামের রুপনা চাকমা সেরা গোল রক্ষক ও কাউখালী উপজেলার মঘাছড়ি ইউনিয়নের ঋতু পর্না চাকমা বাংলাদেশ টীম বিজয় অর্জনের পেছনে গুরুত্বপুর্ণ রাখে। এছাড়া খাগড়াছড়ির আনাই মগিনি, আনুচিং মগিনি ও মনিকা চাকমা। এছাড়া স্থানীয় ২জনকে কোচ বীরসেন চাকমা ও শান্তিময় চাকমাকে পুরুস্কৃত করা হবে।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions