শনিবার | ০৩ ডিসেম্বর, ২০২২

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবানে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩২:২০ | আপডেটঃ ০৩ ডিসেম্বর, ২০২২ ০৮:৩৭:৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবানে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে পার্বত্যমন্ত্রীর বান্দরবানস্থ বাসভবনে এই অনুদানের চেক বিতরণ করা হয়।

এসময় বান্দরবান জেলা সদরসহ বিভিন্ন উপজেলার পূজামন্ডপে সুন্দরভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপনের  জন্য জেলার ৩১টি পূজামন্ডপের জন্য সর্বমোট ৫লক্ষ ৩হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

পাশাপাশি একই সময়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ মেট্রিকটন চাউল বরাদ্ধ দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,সার্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, শারদীয় দূর্গাপূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত,এবার বান্দরবান জেলা সদরসহ ৭টি উপজেলায় সর্বমোট মোট ৩১টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব অনুষ্ঠিত হবে,আর এবারের পূজাকে আরো জাঁকজমক ও আনন্দঘন করে তুলতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে পূজা উদযাপন পরিষদ ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions