শনিবার | ০৩ ডিসেম্বর, ২০২২
যাতায়াতের রাস্তা ও সেতু করে দিবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড

উন্নয়ন বোর্ড ৫ নারী খেলোয়ারদের জনপ্রতি ৫০ হাজার টাকা এবং সংবর্ধনা দিবে

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১১:৩৭:৩৬ | আপডেটঃ ০৩ ডিসেম্বর, ২০২২ ০৮:৫২:৪০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড নেপালে অনুষ্ঠিত সাফ গেমস ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশে নারী ফুটবলারদের বিজয় অর্জনে তাদের অভিনন্দন জানিয়েছেন। খেলোয়ারদের মধ্যে পাহাড়ের ৫ নারী ফুটবলার থাকায় তাদের অভিনন্দন জানিয়ে দেশের ও পার্বত্য এলাকার সুনাম বয়ে আনায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড তাদের জনপ্রতি ৫০ হাজার টাকা এবং ক্রেষ্ট প্রদানসহ সংবর্ধনা দিবে। বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

আজ রোববার দুপুরে তিনি জানান, নানা ঘাত প্রতিঘাত পার হয়ে পাহাড়ের মেয়েরা স্থানীয় পর্যায় থেকে আঞ্চলিক, আঞ্চলিক পর্যায় থেকে জাতীয় পর্যায়ে এবং সব শেষ আর্ন্তজাতিক পর্যায়ে সাফ গেমস নারী ফুটবলার হিসাবে ভুমিকা রেখেছে আমরা তাদের কৃতজ্ঞ। আমরা তাদের অভিনন্দন জানাচ্ছি দেশের সম্মান বয়ে আনার জন্য। তাদের পেছনের গল্পে যে সব প্রশিক্ষক ভুমিকা রেখেছেন, তাদের প্রতিও আমাদের কৃতজ্ঞতা জানাই।

বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা আরো জানান, রুপনা চাকমার ঘর নিমার্ণ করে দিতে ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। তবে আমরা যতটুকু রুপনা চাকমার ঘরের পাশাপাশি ওই এলাকায় যাতায়াতের জন্য সেতু ও রাস্তা দরকার, একইভাবে ঋতু পর্না চাকমার বাসার রাস্তাও ঝুকিপুর্ণ ,, আমরা উন্নয়ন বোর্ড থেকে তাদের জন্য যা করার তাই-ই পর্যায়ক্রমে করব। যাতায়াতের রাস্তা ও সেতুর ফলে কেবল ফুটবলাররা না এলাকার মানুষও উপকৃত হবে, তারা সহজে পন্য পরিবহন করতে পারবে। 

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পাহাড়ে রাস্তাঘাট, ব্রীজ কালভার্টসহ নানা উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছি, একই সাথে ক্রীড়া ক্ষেত্রে আমাদের সহযোগিতা অব্যাহত রয়েছে। আমরা যদি এদের পরিচর্যা না করি তাহলে এরা হারিয়ে যাবে।

বোর্ড চেয়ারম্যান আরো জানান, পাহাড়ের ৫ নারী ফুটবলারকে সংবর্ধনা দেয়ার দিনক্ষন তারিখ এখনো নির্ধারণ হয়নি, তবে আমরা দ্রুত তাদের সংবর্ধনা দিবো।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions