শনিবার | ০৩ ডিসেম্বর, ২০২২
রাঙামাটি

জেলা পরিষদ ও জেলা প্রশাসন সংবর্ধনা দিবে সাফ গেমস জয়ী ২নারী খেলোয়ারকে

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২২ ১১:০৩:৩২ | আপডেটঃ ০৩ ডিসেম্বর, ২০২২ ০২:৩৮:১২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নেপালে রাজধানী কাঠমুন্ডতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল গেমসে বাংলাদেশের অবিস্মরনী জয়ে পাহাড়ে ৫ নারী খেলোয়ারের মধ্যে রাঙামাটির ২জন ও খাগড়াছড়ির ৩জন  কোচসহ) খেলোয়ার ছিলো।

খেলায় রাঙামাটির নানিয়াচরের ঘিলাছড়ি ইউনিয়নের ভুইয়োআদম গ্রামের রুপনা চাকমা সেরা গোল রক্ষক ও কাউখালী উপজেলার মঘাছড়ি ইউনিয়নের ঋতু পর্না চাকমা বাংলাদেশ টীম বিজয় অর্জনের পেছনে গুরুত্বপুর্ণ রাখে। তাদের এই ভুমিকা দেশ ও জেলার মানুষের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে।

তাদের অবদানের স্বীকৃতিস্বরুপ জেলা প্রশাসন ও জেলা পরিষদ ও বিভিন্ন সামাজিক সংগঠন যৌথভাবে ২৯ সেপ্টেম্বর বিকালে রাঙামাটি ষ্টেডিয়ামে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেয়।

আজ বিকালে জেলা প্রশাসকের কক্ষে জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, রাঙামাটি সদর সার্কেলের পুলিশ সুপার জাহেদুল হক, মানবধিকার কর্মী নিরুপা দেওয়ান, প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিউল আজমসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ক্রীড়া সংস্থার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, রাঙামাটির ২ ফুটবলারকে ঘাগড়া থেকে খোলা গাড়ীতে করে রাঙামাটিতে আনা হবে এবং তাদেরকে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে রাঙামাটি মারী ষ্টেডিয়ামে এসে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions