শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ মিছিল

প্রকাশঃ ১৭ অগাস্ট, ২০২২ ০৫:৩১:৫৪ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৯:০৩:০৫

সিএইচটি টুডে ডট কম, (মহালছড়ি) খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়িতে বিএনপি, জামায়াত-শিবিরের প্রত্যক্ষ মদদে সারাদেশ ব্যাপী সিরিজ বোমা হামলা, জঙ্গিবাদ, সন্ত্রাস ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মহালছড়ি উপজেলা কৃষকলীগের আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


আজ ১৭ আগস্ট বুধবার সকাল ৯ টার দিকে উপজেলা আওয়ামিলীগর দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ চত্বর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে মিলিত হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহালছড়ি উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন ওঝা সঞ্চালনায় উক্ত মিছিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ'র সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।


এছাড়াও আ'লীগ সহ-সভাপতি চিন্তাহরণ শর্মা,, আওয়ামী মহিলা লীগ সভাপতি মোছাঃ জাহানারা বেগম, সাংস্কৃতিক সম্পাদক লিটন আচার্য্য, দপ্তর সম্পাদক অলক সেন, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, ছাত্রলীগ সভাপতি মোঃ জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক রনজিত দাশ,সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ লাল মিয়া, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি বাবলু চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ, মহালছড়ি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ হামিদুল ইসলাম এবং সদরের সকল ওয়ার্ড, ইউনিয়ন, গ্রাম ও পাড়া মহল্লা হতে আগত নারী নেতৃত্ব, নেতাকর্মী ও আওয়ামী সমর্থকবৃন্দ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions