শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদদের স্মরণে রাজস্থলীতে আলোচনা সভা

১৫ আগষ্ট জাতির পিতাসহ স্বপরিবারে হত্যাকান্ড ছিল ইতিহাসের নৃশংসতম ঘটনা : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ১৬ অগাস্ট, ২০২২ ০৮:৩৮:৫৯ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৬:২৪:৫৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিশ্বে অনেক রাজনৈতিক হত্যাকান্ড হয়েছে কিন্তু ১৫ আগষ্ট জাতির পিতা সহ স্বপরিবারে হত্যাকান্ড ছিল ইতিহাসের নৃশংস ও নারকীয় বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  তিনি আরো বলেন, জাতির পিতার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না।  জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমাদের সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে একযোগে কাজ করতে হবে।

আজ মঙ্গলবার  (১৬ আগস্ট)  রাজস্থলী উপজেলা পরিষদের হলে জাতীয় শোক দিবসে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ ১৫ই আগষ্টের সকল শহিদদের স্বরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার আরো বলেন, জাতির পিতা যদি বেঁচে থাকলে বাংলাদেশ আরও উন্নত রাষ্ট্রে পরিণত হতো। ১৫ আগষ্ট  অত্যন্ত শোকার্ত বেদনার্ত ও কলংকের কালিমায় কুলষিত ইতিহাসের এক ভয়ংকর দিন। যা বাঙ্গালীর হৃদয়ে শোক আর কষ্টের দীর্ঘশ্বাস হয়ে দিনটি ফিরে আসে। সমগ্র জাতি গভীর শোক শ্রদ্ধায় জাতির শ্রেষ্ট  সন্তানকে স্বরণ করে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  উবাচ মারমার  সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অংসুছাইন চৌধুরী, কাপ্তাই  উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক,  জেলা শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হানিফ, সাবেক জেলা পরিষদের সদস্য থোয়াইচিংমং মারমা,  জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা,  ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions