শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে প্রদীপ প্রজ্জলন

প্রকাশঃ ১৪ অগাস্ট, ২০২২ ০২:১৪:০৩ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৮:৩৫:৩৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও শহীদ পরিবারের ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে “ অন্ধকার থেকে আলোর পথে” এই শ্লোগানকে সামনে রেখে প্রদিপ জালিয়ে একটি শোক র‌্যালী বের করা হয়।

রবিবার (১৪ জুলাই) সন্ধ্যায় স্থানীয় রাজার মাঠ থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়। এসময় জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ এবং জেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা হাতে প্রদিপ জ্বালিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে একই স্থানে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মো: কাউছার সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, লক্ষীপদ দাশ, ক্য সা প্রæ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়–য়া, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মারমা, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল সহ জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ এবং জেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও শহীদ পরিবারের ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জলন শেষে এক মিনিট নিরবতা পালন করে নেতাকর্মীরা।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions