বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
ক্রীড়া সংস্কৃতির বিকাশ ও উন্নয়নে

খাগড়াছড়ি জেলা পরিষদ বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ করেছে

প্রকাশঃ ১২ অগাস্ট, ২০১৮ ০৭:৪৯:০৭ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৩:৫১:২৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার ক্রীড়া সংস্কৃতির বিকাশ ও উন্নয়নে ১৭ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
আজ রোববার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে পার্বত্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: নুরুল আমিন প্রধান অতিথি হিসেবে  ৭৩টি শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের মাঝে অনুদানের এ চেক হস্তান্তর করেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: নুরুজ্জামান ,জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা বক্তব্য রাখেন। এছাড়া অনুষ্ঠানে  সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, খগেশ্বর ত্রিপুরা, শতরুপা চাকমাসহ জেলা পরিষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ভার প্রাপ্ত সচিব, মো. নূরুল আমিন বলেন, পার্বত্য চট্টগ্রাম শিক্ষা প্রতিষ্ঠানে কো-কারিকুলামের জন্য খাগড়াছড়ির মতো প্রত্যন্ত অঞ্চলে বর্তমান সরকারের সু-দৃষ্টি রয়েছে। এ সসময় তিনি ক্রীড়া ও সংস্কৃতি মাদকের বিরুদ্ধে অদৃশ্য হাতিয়ার উল্লেখ করে তিনি বলেন, এককালিন এই চেকের টাকা কাজে লাগিয়ে মাদক মুক্ত খাগড়াছড়ি গড়তে হবে।
জেলা পরিষদের পক্ষ থেকে জানানো হয়, পার্বত্য মন্ত্রনালয়ের ক্রীড়া সংস্কৃতি খাতে ২০১৭-১৮ অর্থ বছরে দেয়া বরাদ্দ থেকে জেলার ৭৩টি শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন ও ক্লাবকে ১৭ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions