খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের নেতৃত্বে প্রদীপ চৌধুরী এবং সৈকত দেওয়ান

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০২১ ০৫:৩৩:২১ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২১ ০৬:৪৭:১২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি. নং চট্ট- ২৮০৪)-এর ত্রি-বার্ষিক নির্বাচন শনিবার (৩০ জানুয়ারি) সকালে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে নির্বাহী কমিটির সভাপতি পদে দৈনিক সমকাল প্রতিনিধি প্রদীপ চৌধুরী, সহ-সভাপতি পদে ডেইলি অবজারভার-এর দুলাল হোসেন, সা: সম্পাদক পদে ডিবিসি’র সৈকত দেওয়ান, সহ-সা: সম্পাদক পদে সংবাদ প্রতিদিন’র লিটন ভট্টাচার্য্য রানা  এবং কোষাধ্যক্ষ পদে চ্যানেল টুয়েন্টিফোর’র নুরুচ্ছাফা মানিক নির্বাচিত হয়েছেন।

কেইউজে’র প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক নুরুল আজম’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম অধিবেশনে সংগঠনের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন, সংগঠনের বিদায়ী সা: সম্পাদক মাছরাঙা টিভি’র কানন আচার্য্য এবং বার্ষিক আয়-ব্যয়ের প্রতিবেদন উপস্থাপন করেন, কোষাধ্যক্ষ দুলাল হোসেন।

দ্বিতীয় অধিবেশনে গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি, সা: সম্পাদক এবং সহ-সা: সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্ধী না থাকায় সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ পদে ভোট গ্রহণ করা হয়নি।

কেউইজে’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম নতুন কমিটির বিজয়ী ও বিজিত সকল কর্মকর্তা এবং সদস্যদের ঐক্যবদ্ধভাবে খাগড়াছড়ির সকল সাংবাদিকদের পেশাগত অধিকার ও মর্যাদা রক্ষার সংগ্রামে শামিল থাকার আহ্বান জানান।

তিনি কেইউজে’র জন্মলগ্ন থেকে সহযোগিতা করার জন্য স্থানীয় সংসদ সদস্য, পার্বত্য জেলা পরিষদসহ সামরিক-বেসামরিক প্রশাসনের প্রতি প্রাতিষ্ঠানিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।