লামা পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১২ জানুয়ারী, ২০২১ ১২:০৮:০৬ | আপডেটঃ ০৩ মার্চ, ২০২১ ০২:২৪:৫৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত লামা পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষে  এক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ জানুয়ারি (মঙ্গলবার) সকালে বান্দরবান জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এই আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুব রহমান,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল,রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমসহ              পুলিশ ,র‌্যাব ও বিজিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
এসময় সভায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, আসন্ন লামা পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্টভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং ভোটাররা যাতে নিরাপদে ও উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারে তার জন্য সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এসময় সভায় জেলা প্রশাসক নির্বাচনের আগে ও পরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করার আহবান জানান।

প্রসঙ্গত,আগামী ১৬ জানুয়ারী বান্দরবানের লামা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আর এতে ৩জন মেয়র প্রার্থী, মহিলা সংরক্ষিত আসনে ৯জন ও সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন কাউন্সিলর প্রাথী অংশ নিচ্ছে আর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালেট পেপারে মাধ্যমে একনাগাড়ে ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হবে।