রাঙামাটি প্রেস ক্লাবের নেতৃত্বে আবারো সাখাওয়াৎ হোসেন রুবেল ও আনোয়ার আল হক

প্রকাশঃ ১৯ ডিসেম্বর, ২০২০ ০৭:৩৮:৩১ | আপডেটঃ ০২ মার্চ, ২০২১ ০১:৫২:৪২
সিএইচটি টুডে ডট কম,  রাঙামাটি। রাঙামাটি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আবারো দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি ও দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক হিসেবে পুর্ণঃ নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৯ ডিসেম্বর) রাঙামাটি প্রেস ক্লাবের নির্বাচনী তফশীল মোতাবেক বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১৩জন ভোটারের মধ্যে ১২জন ভোট প্রদান করেন। নির্বাচনে সভাপতি পদে মোট ৮ ভোট পেয়ে প্রেস ক্লাব সভাপতি পদে পূণঃ নির্বাচিত হন দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুনীল কান্তি দে পেয়েছেন ৪ ভোট। অন্যদিকে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পদে ৯ ভোট পেয়ে পুণরায় নির্বাচিত হন দৈনিক সংগ্রাম প্রতিনিধি ও দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বি মোহাম্মদ ইলিয়াস পেয়েছেন ৩ ভোট।

অন্যন্যা পদে একাধিক প্রার্থী না থাকায় সহ-সভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, যুগ্ন সম্পাদক প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা, বিনা প্রতিন্দ্বদ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে নিবার্হী সদস্য পদে বিনা প্রতিন্দ্বদ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক গিরিদর্পন সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক ইনকিলাব রাঙামাটি প্রতিনিধি সৈয়দ মাহাবুব আহামদ, এস এম শামসুল আলম, মোঃ আলী।