রাঙামাটিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ

প্রকাশঃ ২৯ নভেম্বর, ২০২০ ০২:০১:৩৭ | আপডেটঃ ০৪ মার্চ, ২০২১ ১২:০১:০০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভার্স্কয্য নির্মাণ বিরোধীতার নামে উগ্র মৌলবাদ ধর্মান্ধ গোষ্ঠীর জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। সকাল ১১টায় রাঙামাটি পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা, জেলা শ্রমিকলীগের সভাপতি শামসুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল আহম্মদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমাসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিক্ষোভ মিছিলে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য্য নির্মাণে ধর্মের অপব্যাখা দিয়ে আবারো মাথাছাড়া উঠতে চায় পাকিস্তান প্রেমিকরা। হেফাজত ইসলামের নেতৃত্বে এখন জামাত সমর্থকরা, সেখান থেকে মুক্তিযুদ্ধের স্বপক্ষ সরিয়ে আবারো জামাত ধর্মের নামে নিজেদের অস্বিত্বকে জানান দিতে চায়। মমিনুল হক ও হেফাজতের আমীর বাবুনগরী এরা জামাতের এজেন্ট, এদের দেশের যেখান যাক তাদের প্রতিহত করা হবে। ধর্মের নামে কাউকে দেশে অস্থিরতা সৃষ্টি করার সুযোগ দেয়া হবে না।  

বিক্ষোভ সমাবেশ থেকে অস্থিরতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।