লামায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০২০ ০২:০৮:০২ | আপডেটঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ০১:৪২:১৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকায় উন্নয়ন হচ্ছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উন্নয়ন হচ্ছে এই আওয়ামীলীগ সরকারের আমলে এমনটাই মন্তব্য করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

শুক্রবার সকালে বান্দরবানের লামা উপজেলা পরিষদের সামনে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন শেষে এসব কথা বলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।এসময় মন্ত্রী আরো বলেন,পার্বত্য এলাকায় উন্নয়নের পাশাপাশি আজ শান্তি শৃংখলা বিরাজ করছে আর সেই কারণে সকল সম্প্রদায়ের জনসাধারণ সুখে শান্তিতে বসবাস করে উন্নয়নের সুফল ভোগ করছে ।

এসময় মন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, পার্বত্য জেলা পরিষদ,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি),সড়ক ও জনপদ বিভাগ,গণপূর্ত বিভাগ এর বাস্তবায়নে প্রায় ৪৬ কোটি  টাকা ব্যয়ে ১৭টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

পরে পার্বত্যমন্ত্রী লামা উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক উদ্বোধনী সভায় যোগ দেন। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার পাশাপাশি অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন এবং সমবায় বিভাগ এর সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদ,স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো.আব্দুর রশিদ খান,জেলা প্রশাসক মো.দাউদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মো.মোবাশ্বের হোসেন,লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোস্তফা জামাল,লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা রশীদ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিল্লুর রহমানসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা ।