বান্দরবানে শুরু হয়েছে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্ট

প্রকাশঃ ০৯ নভেম্বর, ২০২০ ১২:৩৫:৫৩ | আপডেটঃ ২৩ জানুয়ারী, ২০২১ ০৫:৪৪:৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যুব সমাজকে মাদক থেকে দুরে রেখে সুস্থ ও সুন্দর জীবন গঠনের লক্ষ্য নিয়ে বান্দরবানে শুরু হয়েছে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২০।

সোমবার সকালে বান্দরবান ঈদগাহ মাঠে বান্দরবান ফেন্ডস এসোসিয়েশন নামে একটি ক্রীড়া সংগঠনের আয়োজনে এই টুর্ণামেন্টের উদ্বোধন হয়।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষনা করেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী। এসময় খেলায় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহীদুল ইসলাম চৌধুরী,পৌর কাউন্সিলর সালেহা বেগম,টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোহাম্মদ ওবায়দুল হক,সদস্য সচিব মোহাম্মদ ইভান সিকদার,সদস্য মোহাম্মদ রবিউল ইসলাম,সদস্য মোহাম্মদ সাজ্জাদ হোসাইনসহ ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় টিম ওয়ান বান্দরবানের মোকাবেলা করে নিউগুলশান স্পোটিং ক্লাব। খেলায় টস জিতে ব্যাট করে টিম ওয়ান বান্দরবান, আর ১২ওভার  খেলে ৬ উইকেট হারিয়ে  ১৬২ রানের টার্গেট দেয় দলটি । পরে নিউগুলশান স্পোটিং ক্লাব ৮ওভার ৩বল খেলে ১৬৫ রান নিয়ে খেলায় জয়লাভ করে। উদ্বোধনী খেলায় নিউগুলশান স্পোটিং ক্লাব এর মো.ইনান ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

এবারের টুর্ণামেন্টে জেলার ৭টি দল অংশ নিচ্ছে আর আগামী ৩০নভেম্বর টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হওয়ায় কথা রয়েছে।